সংবাদ শিরোনাম :
টেকনাফে কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক ১

টেকনাফে কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক ১

আটককৃত গাড়ির চালক মো. রমজান আলী
আটককৃত গাড়ির চালক মো. রমজান আলী

বার্তা ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে কোটি টাকার ইয়াবা ও মাইক্রোসহ চালককে আটক করেছে বিজিবি। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপি চেকপোস্ট এলাকায় এ আটকের ঘটনা ঘটে।

জানা যায়, কক্সবাজারগামী একটি মাইক্রোবাস হোয়াইক্যং চেকপোস্টে পৌঁছুলে বিজিবির টহলরত দল সিগন্যাল দিয়ে থামায়। চালকের কথা-বার্তা সন্দেহজনক হওয়ায় মাইক্রোবাসের জানালার নীচের বডিতে অসামঞ্জস্যপূর্ণ একটি প্লাস্টিকের পাত দেখতে পেয়ে স্ক্রু-ড্রাইভার দিয়ে খুললে এর ভেতর সাদা পলিথিনে মোড়ানো একটি প্যাকেট দেখতে পায়। তখন গাড়ির চালক মো. রমজান আলীকে (২০) আটক করে ১২ লাখ টাকা মূল্যের মাইক্রোবাস, নগদ ২ হাজার টাকা ও ৫ হাজার টাকা মূল্যমানের ১টি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে ইয়াবার পুটলাটি ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ১ কোটি ৩৯ লাখ ২০ হাজার টাকা মূল্যের ৪৬ হাজার ৪ শ’ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়।
টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন সূত্রে জানা গেছে, আটককৃত গাড়ির চালক মো. রমজান আলী উখিয়া উপজেলার মরিচ্যার মো. মকবুল হোসেনের ছেলে। তার বিরুদ্ধে ইয়াবা পাচারের অপরাধে মামলা করা হয়েছে। জব্দকৃত ইয়াবা বড়ি, মাইক্রোবাস, মোবাইল ফোন এবং নগদ টাকাসহ ধৃত আসামিকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com